default-image

বিএনপিকে শুধু টেলিভিশনে দেখা যায়, জনগণের সঙ্গে না বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

আজ শনিবার দুপুরে চট্টগ্রামে রাঙ্গুনিয়া পৌরসভার অ্যাডভোকেট নুরুচ্ছাফা তালুকদার মিলনায়তনে এ মন্তব্য করেন হাছান মাহমুদ। লকডাউনে কর্মহীন-দুস্থ পরিবারকে খাদ্য বিতরণ করছিলেন তিনি।

মন্ত্রী বলেন, ‘তারা (বিএনপি) টেলিভিশনের পর্দায় প্রতিদিন সরকারের বিরুদ্ধে সমালোচনা করে। টেলিভিশনের পর্দাতেই শুধু তাদের দেখা যায়। জনগণের সঙ্গে তাদের দেখা যায় না। তাদের সমগ্র বাংলাদেশের কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না এখন।’

বিজ্ঞাপন

করোনার প্রথম ঢেউয়ে সরকারের পক্ষ থেকে সাত কোটির বেশি মানুষকে ত্রাণ দেওয়া হয়েছিল বলে জানান তথ্যমন্ত্রী। তা ছাড়া আওয়ামী লীগের পক্ষ থেকে ১ কোটি ২৫ লাখ মানুষকে ত্রাণসহায়তা দেওয়া হয়েছিল।

এবার দ্বিতীয় ঢেউয়ের পর কোটি কোটি মানুষের কাছেও খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে বলে উল্লেখ করেন হাছান মাহমুদ। তিনি বলেন, এ জন্য বিশেষ টেলিফোন নম্বর চালু করা হয়েছে। যারা চাইতে পারে না, বলতে পারে না, সেই টেলিফোনে ফোন করলে তাদের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

গত বছর করোনাভাইরাসে কর্মহীন, উপার্জনহীন মানুষকে তাঁদের পারিবারিক দাতব্য প্রতিষ্ঠান এন এন কে ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণসামগ্রী দেওয়া হয়েছিল বলে জানান মন্ত্রী। এ বছর আবার লকডাউনের প্রেক্ষাপটে ১০ হাজার মানুষকে ত্রাণসহায়তা দেওয়া হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, এন এন কে ফাউন্ডেশনের (মন্ত্রীর পারিবারিক সংগঠন) কর্মকর্তা আবদুর রউফ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান, রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন