বাংলাদেশে ডাউন লিংক করে দেখানো বিদেশি চ্যানেলে বিজ্ঞাপন প্রচার বন্ধে সরকারি সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্স-অ্যাটকো।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে সংগঠনটির বিদায়ী সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অ্যাটকোর নেতারা এই সমর্থনের কথা জানান। এই বৈঠকে সংগঠনটির নতুন সভাপতির দায়িত্ব দেওয়া হয় মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরীকে।

সভায় অ্যাটকোর নেতারা বলেন, সরকার বিদেশি কোনো চ্যানেল বন্ধ করেনি। আইন মান্য করাতে সরকার যে পদক্ষেপ গ্রহণ করবে তাতে অ্যাটকো সমর্থন দেবে।

একই দিনে অ্যাটকোর নেতারা সম্প্রচার সাংবাদিক কেন্দ্রের নেতাদের সঙ্গেও আলোচনা করেন। সেখানে দেশের টেলিভিশন শিল্পের সংকট নিয়ে আলোচনা হয়। দেশের শিল্প ও সংস্কৃতিকে বাঁচাতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান অ্যাটকো নেতারা।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাটকোর বিদায়ী সভাপতি এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, নতুন সভাপতি অঞ্জন চৌধুরী, ডিবিসি টেলিভিশনের চেয়ারম্যান ইকবাল সোবহান চৌধুরী, একাত্তর টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল বাবু প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0