বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বিমান বাংলাদেশ এয়ারলাইনস কর্তৃপক্ষ আজ রোববার এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইনসের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকারের স্বাক্ষর করা বিজ্ঞপ্তিতে বলা হয়, মালয়েশিয়া কর্তৃক বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনের ক্ষেত্রে বিধিনিষেধ শিথিল করায় বিমান ঢাকা-কুয়ালালামপুর গন্তব্যে পুনরায় ফ্লাইট চালু করতে যাচ্ছে। ২ নভেম্বর থেকে সপ্তাহে প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে কুয়ালালামপুরের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে সপ্তাহে প্রতি বুধ, শুক্র, শনি ও সোমবার স্থানীয় সময় রাত আড়াইটার দিকে ঢাকার উদ্দেশে যাত্রা করবে।

বাংলাদেশ থেকে কুয়ালালামপুর গন্তব্যে ফ্লাইট চলাচল বন্ধ হয় গত ৭ মে। তবে মালয়েশিয়া থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারতেন।

বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, ২ নভেম্বর থেকে সিলেট-কক্সবাজার গন্তব্যে বিমানের সরাসরি ফ্লাইটও পুনরায় চালু হচ্ছে। সিলেট থেকে সপ্তাহে প্রতি মঙ্গলবার দুপুর ১২টা ৪৫ মিনিটে এবং বৃহস্পতিবার দুপুর ১২টায় বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি রোববার বেলা দেড়টায় এবং মঙ্গলবার ২টা ৪৫ মিনিটে সিলেটের উদ্দেশে ছেড়ে যাবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিমানের শীতকালীন সূচিতে সৈয়দপুর-কক্সবাজার-সৈয়দপুর গন্তব্যে বিমানের ফ্লাইট সংখ্যা বাড়ানো হয়েছে বলে জানায় বিমান। সপ্তাহে এক দিনের পরিবর্তে ৩ নভেম্বর সৈয়দপুর থেকে সপ্তাহে প্রতি বুধ ও বৃহস্পতিবার সকাল ১০টা ২০ মিনিটে বিমানের ফ্লাইট কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যাবে এবং কক্সবাজার থেকে সপ্তাহে প্রতি শনি ও রোববার বেলা ২টায় সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে যাবে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন