বিলে নৌকা ডুবে দুই ভাইয়ের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

নওগাঁর মান্দা উপজেলায় নৌকাডুবিতে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। বুধবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার চক-কসবা বিলে এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের চকদেবীরাম গ্রামের আবদুল মজিদ (৬৫) ও তাঁর ভাই রইছ উদ্দিন (৫৫)। আহত ব্যক্তিরা হলেন চকদেবীরাম গ্রামের আবদুর রশিদ (৫০), আবদুল মান্নান (৪৬), ভুদু মিয়া (৩৮) ও অন্তর (১৮)।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্র জানায়, নৌকাবাইচ প্রতিযোগিতা দেখার জন্য একটি ডিঙিতে চড়ে মান্দা চকদেবীরাম গ্রামের আবদুল মজিদ ও তাঁর ভাই রইছ উদ্দিন গ্রামের আরও চার ব্যক্তির সঙ্গে রাজশাহীর তানোর উপজেলার বাতাসপুর বিলে যাচ্ছিলেন। যাওয়ার পথে চক-কসবা বিলে পৌঁছালে ঝড়ের কবলে পড়ে তাঁদের নৌকাটি বিলের মাঝে ডুবে যায়। এ সময় স্থানীয় লোকজন আবদুর রশিদ, আবদুল মান্নান, ভুদু মিয়া ও অন্তর নামের চার ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আবদুল মজিদ ও তাঁর ভাই রইছ উদ্দিন বিলের পানিতে ডুবে যান। প্রায় এক ঘণ্টা ধরে খোঁজাখুঁজির পর আবদুল মজিদের লাশ উদ্ধার করেন স্থানীয় লোকজন। পরে সন্ধ্যা সাতটার দিকে মান্দা ও রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট তল্লাশি চালিয়ে রইছ উদ্দিনের লাশ উদ্ধার করে।

মান্দা থানার পরিদর্শক তারেকুর রহমান বলেন, নৌকাডুবির ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তাঁরা দুই ভাই। এ ঘটনায় আহত চার ব্যক্তি মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন