বিয়ের দাওয়াত খেয়ে ফেরার পথে বন্যার পানির তীব্র স্রোতে নৌকা ডুবে এক কিশোরীর মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে আরও একজন। গতকাল সোমবার রাত সাড়ে নয়টার দিকে জামালপুরের ইসলামপুর উপজেলার ডেবরাইপ্যাচ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত কিশোরীর নাম বিদ্যুৎ আক্তার (১৪)। সে উপজেলার চিনাডুলী ইউনিয়নের বাবনা গ্রামের ফলটু মিয়ার মেয়ে। আর নিখোঁজ কিশোরী হলো একই গ্রামের আলিফা আক্তার (১৩)।

ইউএনও’র কার্যালয় ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় উপজেলার চিনাডুলী ইউনিয়নের পূর্ব বাবনা গ্রাম থেকে একটি নৌকাযোগে ১৫ জন মেলান্দহ উপজেলার খাশিমারা গ্রামে বিয়ের দাওয়াত খেতে যান। দাওয়াত খেয়ে ফেরার পথে ডেবরাইপ্যাচ এলাকায় একটি সেতুর নিচ দিয়ে অতিক্রম করার সময় তীব্র পানির স্রোতে নৌকাটি ডুবে যায়। ১৩ জন পাড়ে উঠতে পারেন। বিদ্যুৎ আক্তার পানির স্রোতে ভেসে যায়। ঘটনাস্থল থেকে একটু দূরে তার মরদেহ পাওয়া যায়। আলিফা আক্তার নিখোঁজ রয়েছে। ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তার সন্ধান করছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান বলেন, নৌকাটি ছোট ছিল। সেতুর নিচেও অনেক স্রোত ছিল। ফলে তীব্র স্রোতের তোড়ে নৌকাটি ডুবে যায়।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন