বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বেলা ১১টার দিকে স্থানীয় লোকজন চম্পকনগর বাজারের কবির এন্টারপ্রাইজ নামের একটি দোকানের ছাদে কামালের লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। কামাল ওই দোকানে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান বলেন, কামাল চুরি করতে গিয়ে দোকানের ছাদে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে গতকাল রাতে হানিফ মিয়া নামের স্থানীয় এক যুবক মোটরসাইকেল নিয়ে রামরাইল সেতুর ওপর দিয়ে যাওয়ার সময় রাজুকে অচেতন অবস্থায় সেতুর ওপর পড়ে থাকতে দেখেন। পরে তিনি জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন করেন। কিছুক্ষণ পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাজুকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. সোলায়মান মিয়া বলেন, হাসপাতালে নিয়ে আসার প্রায় দুই ঘণ্টা আগেই ওই তরুণ মারা গেছেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের পর নিহত তরুণের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন