default-image

করোনাভাইরাসের সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলা নিশ্চিত করতে আজ রোববার থেকে পুলিশ বিশেষ পদক্ষেপ নিয়েছে। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদের নির্দেশক্রমে এ বিষয়ে পুলিশকে সারা দেশে সক্রিয় থাকতে বলা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান।

গতকাল শনিবার ঢাকার উত্তরার ১২ নম্বর সেক্টরের ৭ নম্বর রোডে হোলসেল ফর রিটেইলার বা ডব্লিউএফআর নামের একটি পোশাক প্রতিষ্ঠান উদ্বোধনের সময় তিনি এ কথা জানান। ডিআইজি বলেন, ঢাকাসহ সারা দেশে সাধারণ মানুষের মাস্ক পরাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি নিশ্চিত করার জন্য কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

default-image

ডিআইজি হাবিবুর রহমান বলেন, ডব্লিউএফআর তৈরি পোশাকের খুচরা বিক্রেতাদের জন্য একটি অভিনব উদ্যোগ, যেখানে একজন বিক্রেতা যানজট এড়িয়ে, চলমান করোনা সংক্রমণ রোধ করে ও সময় বাঁচিয়ে সব পণ্য একই জায়গা থেকে সংগ্রহ করতে পারবেন।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন ডিএমপির উত্তরা বিভাগের উপপুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ, ডিএমপির উত্তরা জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) কামরুজ্জামান সরদার, আর্টিসান আউটফিটার্সের চেয়ারম্যান অনিতা গমেজ, ব্যবস্থাপনা পরিচালক আলী আহম্মেদ রাসেল প্রমুখ।

দক্ষিণখানের এডিসি এ এস এম হাফিজুর রহমান, হ্যামস্ গ্রুপের পরিচালক আল-মামুন চৌধুরী, সিটি ব্যাংকের এরিয়া হেড মনির উদ্দীন আহমেদ, জাতীয় দলের সাবেক ক্রিকেটার মেহরাব হোসেনসহ বিভিন্ন টেলিভিশন ও অন্যান্য মিডিয়া জগতের তারকারা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন