default-image

মুন্সিগঞ্জ সদর উপজেলায় ঘুরতে গিয়ে নৌকাডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের উত্তর গুহেরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো উত্তর গুহেরকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে মো. আরাফাত হোসেন (৭), পশ্চিম দেওভোগ এলাকার মো. আজিমের মেয়ে হাফসা (৭) ও ঢাকার তৈয়ব আলীর মেয়ে তন্দ্রা আক্তার (১২)। হাফসা নিহত আরাফাতের মামাতো বোন ও তন্দ্রা খালাতো বোন।

শিশু আরাফাতের চাচাতো ভাই রাজিব প্রথম আলোকে জানান, এক সপ্তাহ আগে আরাফাতের খতনা করানো হয়। এ উপলক্ষে দুই দিন আগে আরাফাতের মামা ও খালারা সবাই খতনার অনুষ্ঠানে এসেছিলেন। দুপুরে খাওয়াদাওয়া শেষে পাশের একটি জলাশয়ের বর্ষার পানিতে আট-নয়জন নৌকা দিয়ে ঘুরছিলেন। একপর্যায়ে নৌকাটি একটি পুকুরের দিকে এসে উল্টে ডুবে যায়। এ সময় ডুবে যাওয়া নৌকা থেকে অন্যদের উদ্ধার করা হলেও ওই তিন শিশু নিখোঁজ থাকে।

আরাফাতের চাচা মো. আনোয়ার হোসেন বলেন, এই তিন শিশুর কেউ সাঁতার জানত না। ঘটনার পর প্রায় ৩০ মিনিট ধরে খোঁজাখুঁজি করা হয়। পরে তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। তিনি আরও বলেন, আরাফাতের বাবা দেশে নেই। আজকে বাড়িতে কত আনন্দ ছিল। এমন একটি দুর্ঘটনা তাঁদের সবার আনন্দ কেড়ে নেবে, কেউ সেটা মেনে নিতে পারছে না।

বিজ্ঞাপন
মন্তব্য করুন