মুন্সিগঞ্জে বাস-বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে তিন শিশুসহ নিহত ১০

বিজ্ঞাপন

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় ঢাকা-মাওয়া মহাসড়কে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে ১০ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১০ জন। আজ শুক্রবার বেলা দুইটার দিকে উপজেলার ষোলঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন আবদুর রশিদ (৭০), নিপা আক্তার (২৪), তাবাসসুম আক্তার (৬), রেনু আক্তার (১০), মো. তাহসান (৫), কেরামত আলী (৭২), মফিদুল মোল্লা (৬০), মো. বিল্লাল (৪০), রুনা আকতার (২৪) ও জাহাঙ্গীর আলম (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ঢাকাগামী স্বাধীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঢাকা-মাওয়া মহাসড়ক লৌহজংয়ের শিমুলিয়া ঘাটের দিকে যাচ্ছিল। একই মহাসড়ক দিয়ে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস ঢাকার দিকে যাচ্ছিল। পথে শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় পৌঁছালে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয়জন ও শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরও দুজনের মৃত্যু হয়।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, বেশ কয়েকজন যাত্রী আহত অবস্থায় চিকিৎসা নিয়েছে।

default-image

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়াতুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে জানান, ঘটনার পর পুলিশ সেখানে যায়। আহত ব্যক্তিদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

default-image

আমাদের ঢাকা মেডিকেল প্রতিনিধি জানান, ওই দুর্ঘটনায় আহত দুজনকে বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। কর্তব্যরত চিকিৎসক ৪ টা ৫০ মিনিটে  রুনা আকতারকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পরে আহত জাহাঙ্গীর আলমকে (৪৫) মৃত ঘোষণা করা হয়।

default-image
default-image
default-image
default-image

আরও পড়ুন: 

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন