বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পল্লবী থানার পুলিশ জানায়, মেট্রোরেল কর্তৃপক্ষ পল্লবী থানায় অভিযোগ করে জানায়, কয়েক মাস ধরে মেট্রোরেলের পথ তৈরির সরঞ্জাম চুরি হচ্ছে। ওই তথ্যের ভিত্তিতে পল্লবী থানার তিনজন এসআইয়ের নেতৃত্বে তিনটি দল চোরদের ধরতে আজ দুপুর ১২টা থেকে অভিযান শুরু করে। একপর্যায়ে পুলিশ মিরপুর ১২ নম্বর সেকশনের সিরামিকস রোড থেকে দুলাল মিয়াকে গ্রেপ্তার করে। তাঁর তথ্যের ভিত্তিতে মিরপুর ডিওএইচএসের বৃন্দাবন এলাকায় অভিযান চালিয়ে দেলোয়ার হোসেনকে আটক করা হয়। এ সময় দেলোয়ার মেট্রোরেলের পথ তৈরিতে ব্যবহৃত চোরাই সরঞ্জাম বিক্রি করার জন্য একটি ট্রাকে তুলছিলেন।

দেলোয়ারের তথ্যের ভিত্তিতে পরে পল্লবীর কালশী এলাকা থেকে আনোয়ার হোসেন, রূপনগর থেকে হাশমত আলী এবং পল্লবী থেকে রিপনকে গ্রেপ্তার করা হয়। রাত ১০টায় এই অভিযান শেষ হয়।

অভিযান পরিচালনাকারী পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) মো. সজীব খান আজ রাতে প্রথম আলোকে বলেন, উদ্ধার করা সরঞ্জামের ওজন ১ টন ৪৫০ কেজি। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা চোর দলের সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা বলেছেন, ছয় মাস ধরে তাঁরা মিরপুর ১২ থেকে ১০, মিরপুর ১০ থেকে শেওড়াপাড়া পর্যন্ত মেট্রোরেল পথ তৈরির সরঞ্জাম চুরি করে আসছিলেন। তাঁরা এসব সরঞ্জাম ভাঙারি দোকানে বিক্রি করতেন।

এসআই সজীব খান জানান, গ্রেপ্তার চোরদের বিরুদ্ধে থানায় চুরির মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন