default-image

সিলেটে মোটরসাইকেলের আসনের নিচ থেকে ১৯০টি ইয়াবা বড়ি উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় ইয়াবা বহনের অভিযোগে মোটরসাইকেল আরোহী মো. নাছির আহমদকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

সিলেটের দক্ষিণ সুরমা থানার তেলীবাজার এলাকা থেকে আজ শুক্রবার বিকেল সোয়া চারটার দিকে নাছিরকে আটক করা হয়। তিনি সিলেটের দক্ষিণ সুরমার পুরান তেলীবাজার এলাকার বাসিন্দা। এ সময় তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

সিলেট নগর পুলিশ সূত্রে জানা গেছে, নগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার সঞ্জয় সরকারের নির্দেশনায় শুক্রবার বিকেলে নগর গোয়েন্দা পুলিশের একটি দল দক্ষিণ সুরমার সিলেট-ঢাকা মহাসড়কের তেলীবাজার এলাকায় অবস্থান নেয়। বিকেল সোয়া চারটার দিকে নগর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) শাওন মাহমুদ ও সহকারী উপপরিদর্শক রফিকুল ইসলামের (এএসআই) নেতৃত্বে থাকা দলটি নাছিরের মোটরসাইকেল আটকে তল্লাশি চালায়। এ সময় মোটরসাইকেলের আসনের নিচে বিশেষ কৌশলে রাখা ১৯০টি ইয়াবা উদ্ধার করা হয়। পরে ইয়াবা ও জব্দ করা মোটরসাইকেলসহ তাঁকে দক্ষিণ সুরমা থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় নগর গোয়েন্দা পুলিশের এসআই শাওন মাহমুদ বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মূসা প্রথম আলোকে বলেন, দক্ষিণ সুরমা থানা-পুলিশ মাদক মামলায় নাছিরকে গ্রেপ্তার দেখিয়েছে। মামলার পর নাছিরকে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন