কক্সবাজারের পেকুয়া উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে সদর ইউনিয়নের হরিণাফাঁড়ি রাস্তার মাথা এলাকায় এবিসি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারীর নাম নুরজাহান বেগম (৮০)। তিনি হরিণাফাঁড়ি এলাকার আবদুল কাদেরের স্ত্রী ও পেকুয়া চৌমুহনী স্টেশন ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি রেজাউল করিমের মা। এক নিকটাত্মীয়ের কুলখানিতে যাচ্ছিলেন তিনি।

ওই নারীর ছেলে রেজাউল করিম বলেন, ‘আমি মাকে নিয়ে উপজেলার ফাঁসিয়াখালী এলাকার এক নিকটাত্মীয়ের কুলখানিতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হই। হরিণাফাঁড়ি রাস্তার মাথা এলাকায় পৌঁছে রাস্তার ধারে গাড়ির জন্য অপেক্ষা করার সময় পেকুয়া চৌমুহনী থেকে চকরিয়ামুখী একটি মোটরসাইকেল মাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।’

পেকুয়া সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য শাহনেওয়াজ আজাদ বলেন, গুরুতর আহত অবস্থায় নুরজাহানকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন চালকসহ মোটরসাইকেলটি আটক করে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন