যশোরে সড়কে ঝরল একই পরিবারের তিনজনের প্রাণ

বিজ্ঞাপন
default-image

যশোর শহরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। তিনজন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাঁদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। গতকাল শুক্রবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন যশোর শহরের রবীন্দ্রনাথ সড়কের শফিকুল ইসলামের স্ত্রী তনিমা ইয়াসমিন (২৫), সুমনের স্ত্রী তানজিলা ইয়াসমিন (৩৪) ও মনজুর হোসেনের স্ত্রী তিথি (৩৫)। তাঁদের মধ্যে তনিমা ও তানজিলা আপন দুই বোন। তিথি তাঁদের আত্মীয়।

আহত ব্যক্তিরা হলেন নিহত তিথির ছেলে মনিজুর (৩), শহরের লোন অফিসপাড়ার বাসিন্দা হৃদয় (৩৫) ও শেখহাটি এলাকার শাহিন (৩০)। তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাত একটার দিকে শহরের পালবাড়ি মোড় এলাকা থেকে হজরত গরীবশাহ সড়ক দিয়ে দড়াটানা মোড়ের দিকে যাচ্ছিল একটি প্রাইভেটকার। গাড়িটি পুলিশ লাইনস এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় সড়কের পাশের বিদ্যুতের খাম্বার সঙ্গে গাড়ির ধাক্কা লাগে। গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারা আহত লোকজনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) পরিদর্শক শহীদ তিতুমীর বলেন, চালক নিয়ন্ত্রণ হারালে গাড়িটি দুর্ঘটনায় পড়ে। এতে একই পরিবারের তিনজন নিহত হন। গাড়িটি পুলিশের হেফাজতে আছে। ওই গাড়িতে চালকসহ সাতজন ছিলেন। নিহত তনিমার স্বামী শফিকুল ইসলাম গাড়ি চালাচ্ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন