default-image

রাজধানীতে বৃহস্পতিবার পৃথক সড়ক দুর্ঘটনায় একজন পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। তাঁরা হলেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সহকারী উপপরিদর্শক (এএসআই) জিয়াউর রহমান (৩০) ও মোটরসাইকেলের চালক আরিফ হোসেন (৩০)।

বিমানবন্দর থানার পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে কাওলা পদচারী পারাপার সেতুর নিচে বলাকা পরিবহনের একটি বাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে সিআইডির এএসআই জিয়াউর রহমান ও তাঁর পেছনে বসা কনস্টেবল ছিটকে রাস্তায় পড়েন। এতে জিয়াউর রহমান ঘটনাস্থলে প্রাণ হারান। মোটরসাইকেল চালাচ্ছিলেন জিয়াউর। কনস্টেবল আতিয়ার রহমান সামান্য আহত হন।

পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার নাবিদ কামাল প্রথম আলোকে বলেন, বলাকা পরিবহনের বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও তাঁর সহকারী পালিয়ে গেছেন।

এদিকে বৃহস্পতিবার দুপুরে যাত্রাবাড়ী হানিফ উড়াল সড়কে পেছন থেকে বেপরোয়া গতির আল বারাকা পরিবহনের একটি বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে আরিফ হোসেন ও তাঁর বন্ধু রাজু আহমেদ ছিটকে রাস্তায় পড়ে যান। রক্তাক্ত অবস্থায় তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক আরিফ হোসেন আহত হন। রাজধানীর আগারগাঁওয়ের তালতলায় আরিফের জুতার ব্যবসা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর রায়েরবাগের বাসা থেকে বন্ধু রাজুকে নিয়ে দোকানে যাচ্ছিলেন তিনি।

যাত্রাবাড়ী থানার এসআই আক্তার হোসেন প্রথম আলোকে জানান, চালক আবদুস সাত্তারসহ আল বারাকা পরিবহনের বাসটি আটক করা হয়েছে। নিহত রাজুর গ্রামের বাড়ি পিরোজপুরে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0