default-image

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্থানীয় একটি বিল থেকে রাজু মিয়া (২১) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কোর্টপাড়া এলাকার একটি বিল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে নিহত রাজুর এক বন্ধুকে আটক করেছে পুলিশ।

নিহত রাজু মিয়া উপজেলার ইছাখালী এলাকার রুস্তম আলীর ছেলে। তিনি বিয়ের অনুষ্ঠানসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে শব্দযন্ত্র ভাড়া ও লাইটিংয়ের ব্যবসায়ী।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান প্রথম আলোকে বলেন, গত সোমবার সন্ধ্যায় উপজেলার ইছাখালী এলাকার বাসা থেকে দুই বন্ধুর সঙ্গে বের হন রাজু। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আজ বুধবার সকালে কায়েতপাড়া ইউনিয়নের কোর্টপাড়া এলাকার একটি বিলে লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাঁকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ঘটনায় জড়িত সন্দেহে তাঁর এক বন্ধুকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0