রূপপুর প্রকল্পের কর্মীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ, আহত ৬০

বিজ্ঞাপন
default-image

নাটোরের বড়াইগ্রাম উপজেলার রেজুর মোড়ে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের কর্মী বহনকারী একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৬০ জন আহত হয়েছেন। রোববার বিকেলে এ দুর্ঘটনায় আহত ব্যক্তিদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বনপাড়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শফিকুল ইসলাম জানান, বিকেল পাঁচটার দিকে ঢাকা থেকে পাবনাগামী দিগন্ত এক্সপ্রেস নামের একটি বাস রেজুর মোড়ে একটি প্রাইভেট কারকে ওভারটেক করছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা বিআরটিসির একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাক ক্ষতিগ্রস্ত হলেও তা উল্টে যায়নি। শীতাতপনিয়ন্ত্রিত ওই বাসটিতে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ৪২ জন কর্মী ছিলেন। তাঁরা ঢাকায় করোনা পরীক্ষা শেষে কর্মস্থলে ফিরছিলেন। অন্যদিকে বিআরটিসির ট্রাকে চাল বহন করা হচ্ছিল।

প্রত্যক্ষদর্শী পথচারী ইদ্রিস আলী জানান, ট্রাকটিতে অন্তত ২২ জন আরোহী ছিলেন। দুর্ঘটনায় বাস ও ট্রাকের প্রায় সবাই কম–বেশি আহত হন। বনপাড়ার ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁদের উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন। দুর্ঘটনার পর সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। হাইওয়ে পুলিশ সড়ক স্বাভাবিক করতে কাজ করছে।

ওসি শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর সড়কটি স্বাভাবিক করতে চেষ্টা চলছে। ট্রাক ও বাস আটক করা হয়েছে। চালকেরা পলাতক। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন