শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বাস খাদে পড়ার ঘটনায় তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৯ যাত্রী। আজ মঙ্গলবার সকালে খেজুরতলা এলাকায় শরীয়তপুর-ডামুড্যা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জন হলেন ডামুড্যার সিড্ডা গ্রামের কামরুজ্জামান মুনশি (৪৫), কুলকুরি গ্রামের জুলহাস মোল্লা (২৮) এবং দক্ষিণ ডামুড্যা গ্রামের ইয়াকুব পাইক (৭০)।

স্থানীয় সূত্র জানায়, সকাল নয়টার দিকে ডামুড্যা থেকে একটি বাস ৪০-৪৫ জন যাত্রী নিয়ে জাজিরার মাঝিরঘাট এলাকায় যাচ্ছিল। খেজুরতলা এলাকায় পৌঁছালে বাসটি একটি ব্যাটারিচালিত অটোরিকশাকে পাশে জায়গা দেওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এ ঘটনায় ঘটনাস্থলে প্রাণ হারান দুজন। পরে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইয়াকুব পাইক নামে আরেক যাত্রী। আহত অন্য যাত্রীদের ডামুড্যা ও শরীয়তপুর শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসেন জেলা প্রশাসক কাজী আবু তাহের। তিনি বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত লোকজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওই বাসমালিককে খবর দেওয়া হয়েছে। বাসের ফিটনেস ও চালকের ড্রাইভিং লাইসেন্স ছিল কি না, তা পরীক্ষা করা হচ্ছে। চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0