বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এ বিষয়ে মামলার বাদীপক্ষের আইনজীবী ইশরাত হাসান প্রথম আলোকে বলেন, অ্যাসিড হামলার অভিযোগের মামলায় মিলা ও পিটার কিমের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এখন মামলার সাক্ষ্য গ্রহণ কার্যক্রম শুরু হবে।
আদালত–সংশ্লিষ্ট সূত্রগুলো বলেছে, অভিযোগ গঠনের শুনানির সময় আদালতে হাজির ছিলেন মিলা ও পিটার কিম। দুজনই আদালতের কাছে নিজেদের নির্দোষ বলে দাবি করে ন্যায়বিচার চান।

অ্যাসিড হামলার অভিযোগে মিলার বিরুদ্ধে ২০১৯ সালের ৪ জুন মামলা করেন তাঁর সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। মামলায় মিলার সহকারী পিটার কিমকেও আসামি করা হয়। মামলাটি তদন্ত করে গত বছরের ৩০ ডিসেম্বর মিলা ও কিমের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দেয় পুলিশ।
মিলার সাবেক স্বামী পারভেজ ২০১৯ সালের ২ জুন দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হন। ওই দিন রাত আটটার দিকে রাজধানী উত্তরার ৩ নম্বর সেক্টরে তাঁর শরীরে অ্যাসিড ছুড়ে মারার ওই ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের আবাসিক চিকিৎসক ওই সময় জানিয়েছিলেন, পারভেজ মোটরসাইকেল চালানোর সময় তাঁকে অ্যাসিড ছোড়া হয়। এতে তাঁর হাত ও পা পুড়ে যায়। তাঁর শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে যায়।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন