৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডার অ্যাসোসিয়েশন

সভাপতি ইকবাল ও সা. সম্পাদক উজ্জ্বল

বিজ্ঞাপন
default-image

৩৬তম বিসিএস (প্রশাসন) সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি হয়েছেন মো. ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন উজ্জ্বল কুমার হালদার। শুক্রবার ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের সদস্যদের উপস্থিতিতে ঢাকায় বিয়াম ফাউন্ডেশনে আগামী ২ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত সকলে সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে অভিনন্দন জানান।

৩৬তম বিসিএস (প্রশাসন) সার্ভিস অ্যাসোসিয়েশনের কমিটি গঠনের লক্ষ্যে গত ১৫ অক্টোবর সারা দেশের ৬৪ জেলায় একযোগে ব্যাচের সকল সদস্যদের মধ্যে গোপন ব্যালটের মাধ্যমে ভোটের আয়োজন করা হয়। সভাপতি পদে ২ জন ও সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ২৯১ জন সদস্যের মধ্যে সভাপতি পদে ইকবাল হোসেন ১৬৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী আশরাফুল আলম ৯৬ ভোট পান। সাধারণ সম্পাদক পদে উজ্জ্বল কুমার হালদার ২২১ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী অমিত কুমার সাহা ৪৫ ভোট পান।

সভাপতি ইকবাল হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। রুমন এর বাড়ী ঢাকা এবং বর্তমানে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে গাইবান্ধায়জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত আছেন।

সাধারণ সম্পাদক উজ্জ্বল কুমার হালদার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) পানি সম্পদ কৌশল বিভাগ থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি সম্পন্ন করেছেন। উজ্জ্বলের গ্রামের বাড়ী বাগেরহাট জেলায় এবং বর্তমানে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত আছেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন