বিজ্ঞাপন
বিজ্ঞাপন

এই নিয়োগ পরীক্ষায় অংশ নিতে ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে পরীক্ষার্থীরা ঢাকায় চলে এসেছেন। মেহেরপুর থেকে আসা শাহিনুল ইসলাম নামের এক পরীক্ষার্থী প্রথম আলোকে বলেন, ‘সকালের গাড়িতে করে ঢাকায় এসেছি। সন্ধ্যার সময় জানতে পারলাম, পরীক্ষা স্থগিত। তারা কোনো ফোন দেয়নি, এসএমএস দেয়নি। একটি নোটিশ ওয়েবসাইটে দিয়েছে। বেকার যারা আছে, তারা গাড়ি ভাড়া দিয়ে দূর থেকে এসেছে। তাদের সঙ্গে এটা কেন করা হলো? এ ছাড়া নোটিশে কোনো কারণও জানায়নি।’

শাহিনুল ইসলাম আরও বলেন, তাঁর মতো বাইরে থেকে আসা পরীক্ষার্থীরা হঠাৎ স্থগিতের নোটিশে ক্ষুব্ধ। শুধু বিটিভিতে প্রচারের নির্দেশ ছাড়া কিছু বলা নেই। তাঁর প্রশ্ন যাঁরা বিটিভি না দেখবেন, তাঁরা কীভাবে জানবেন! অনেকেই হয়তো পরীক্ষার হলে গিয়ে ফিরে আসবেন।

এর আগেও একবার অধিদপ্তর নোটিশ দিয়ে পরীক্ষা স্থগিত করেছিল। ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদে নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল। তবে সেবার অধিদপ্তর ২৪ সেপ্টেম্বর নোটিশটি দিয়েছিল।

হঠাৎ স্থগিতের নোটিশ বিষয়ে নিয়োগ কমিটির সভাপতি সৈয়দ মো. নূরুল বাসিরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়। এ ছাড়া সমাজসেবা অধিদপ্তরের জনসংযোগ কর্মকর্তাকেও ফোন দিয়ে পাওয়া যায়নি।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন