default-image

সময়ের আবেদন করে দুর্নীতি দমন কমিশনের (দুদক) তলবে হাজির হননি ব্যবসায়ী নূর আলী। তাঁর আবেদনের পরিপ্রেক্ষিতে তাঁকে ফের আগামী ২৫ আগস্ট তলব করা হয়েছে।

দুদক সূত্র প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে। সূত্র জানায়, আজ বুধবার নূর আলীকে দুদকে হাজির হতে বলা হয়েছিল। দুদকের নোটিশের পরিপ্রেক্ষিতে তিনি সময়ের আবেদন করে চিঠি দেন। তাঁর আবেদন আমলে নিয়ে আগামী ২৫ আগস্ট নতুন সময় নির্ধারণ করা হয়েছে।

ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে ব্যবসায়ী নূর আলীকে তলব করে ২২ জুলাই চিঠি পাঠান দুদকের উপপরিচালক এস এম আখতার হামিদ ভূঞা। চিঠিতে নূর আলীকে ৩১ জুলাই সকাল ১০টায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হয়ে বক্তব্য দিতে বলা হয়।

দুদকের চিঠিতে জানানো হয়, বোরাক রিয়েল এস্টেট লিমিটেড ঢাকা সিটি করপোরেশনের সঙ্গে ১৪ তলা ভবন নির্মাণের চুক্তি করে ওই চুক্তি ভেঙে ১৪ তলার পরিবর্তে ২৮ তলা ভবন নির্মাণের অভিযোগ অনুসন্ধান করছে দুদক।

নূর আলী বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।
দুদক সূত্র জানায়, ১৯৯৮ সালে বনানী সিটি করপোরেশন মার্কেটে বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ১৪ তলা ভবন নির্মাণের অনুমতি নেয়। কিন্তু কোম্পানিটি অনুমতি ছাড়াই ২৮ তলা ভবন নির্মাণ করেছে বলে অভিযোগ রয়েছে।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন