default-image

নতুন করে সাতক্ষীরা সদর উপজেলার চেয়ারম্যান আসাদুজ্জামান, তিনজন চিকিৎসক, দুজন স্বাস্থ্যকর্মীসহ ৪৭ জনের করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত সাতক্ষীরায় এটাই এক দিনে সর্বোচ্চ করোনার সংক্রমণ শনাক্তের সংখ্যা। এ নিয়ে জেলায় কোভিড–১৯ রোগীর সংখ্যা আট শ ছাড়াল। আজকে পর্যন্ত সংক্রমিত হয়েছেন ৮৩৯ জন।

সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত কুমার সরকার এসব তথ্য নিশ্চিত করেছেন। আজ সোমবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে নমুনা পরীক্ষার এসব ফল আসে।

চিকিৎসা কর্মকর্তা জয়ন্ত কুমার সরকার বলেন, আজ সাতক্ষীরা জেলায় এক দিনে সর্বোচ্চ ৪৭ জন করোনা পভিটিভ হওয়ার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় ২৩ জন, কলারোয়ায় পাঁচজন, কালীগঞ্জে দুজন, আশাশুনিতে একজন, দেবহাটায় পাঁচজন, তালায় নয়জন ও শ্যামনগরে দুজন আছেন। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা শনাক্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করা হয়েছে।

এই চিকিৎসা কর্মকর্তা আরও বলেন, এ পর্যন্ত সাতক্ষীরা জেলা থেকে ৪ হাজার ২৪৮ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা, খুলনা ও যশোর পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ৩ হাজার ২৪৮ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন সিভিল সার্জন কার্যালয়ে পৌঁছেছে। এর মধ্যে ৮৩৯ জনের করোনা পজিটিভ হয়েছে। সুস্থ হয়েছেন ৬০৭ জন। মারা গেছে ২৩ জন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0