সাতক্ষীরায় সম্মেলন শেষে ফেরার পথে যুবলীগ কর্মী নিহত

বিজ্ঞাপন

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় মোটরসাইকেল ও ইঞ্জিনচালিত ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চালতেতলা সেতুসংলগ্ন মূল সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোস্তাফিজুর রহমান (২৪)। তিনি উপজেলার নূরনগর ইউনিয়ন যুবলীগের সদস্য ও একই ইউনিয়নের সৈয়াদালীপুর গ্রামের বাসিন্দা। আহত দুজন হলেন সৈয়দপুর গ্রামের কবির ও হাফিজুর। হতাহত ব্যক্তিরা সবাই মোটরসাইকেল আরোহী।

সাতক্ষীরা পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন বলেন, কালীগঞ্জে যুবলীগের সম্মেলন ছিল। সম্মেলন শেষে একটি মোটরসাইকেলে মোস্তাফিজসহ তিনজন বাড়ি ফিরছিলেন। পথে চালতেতলা সেতু এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত ভ্যানের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন মারাত্মক আহত হন। তাঁদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পথে মোস্তাফিজ মারা যান। অন্য দুজনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ইঞ্জিনচালিত ভ্যানটি জব্দ করেছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন