default-image

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার স্ত্রীসহ তিনজনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আজ রোববার সকাল থেকে দুই ঘণ্টা তাঁদের জিজ্ঞাসাবাদ করে দুদকের একটি দল।

দুদক সূত্র প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছে। যাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়, তাঁরা হলেন খালেদ মাহমুদের স্ত্রী সুরাইয়া আক্তার, খালেদের ভাই মাসুদ মাহমুদ ভূঁইয়া ও খালেদের ভাই হাসান মাহমুদের স্ত্রী মনসুরা ইয়াসমিন।

এর আগে ৭ জানুয়ারি তাঁদের দুদকে তলব করে চিঠি দেওয়া হয়।

গত বছরের ১৮ সেপ্টেম্বর ক্যাসিনোবিরোধী অভিযান শুরু হলে প্রথম দিনই রাজধানীর ইয়াংমেনস ফকিরাপুল ক্লাবে অভিযান চালানো হয়। সেখান থেকে গ্রেপ্তার হন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক (পরে বহিষ্কার করা হয়) খালেদ মাহমুদ ভূঁইয়া। তাঁর বিরুদ্ধে অস্ত্র, মাদক ও অর্থ পাচার আইনে আলাদা মামলা করে র‍্যাব। ৫ কোটি ৫৮ লাখ ১৫ হাজার ৮৫৯ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত ২১ অক্টোবর মামলা করেন দুদকের উপপরিচালক জাহাঙ্গীর আলম। মামলার তদন্ত চলছে। আর তদন্তের অংশ হিসেবে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়।

এদিকে যুবলীগ ঢাকা দক্ষিণের সাবেক সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের বিরুদ্ধে করা মামলার তদন্তের অংশ হিসেবে সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী ও সম্রাটের ভাই রফিককে কাল সোমবার দুদকে হাজির হতে বলা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0