default-image

ঢাকায় কর্মরত সিলেট বিভাগের সাংবাদিকদের নিয়ে গঠিত হয়েছে সিলেট বিভাগ সাংবাদিক সমিতি। কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি আজিজুল পারভেজকে সভাপতি ও ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার ঝর্ণা মনিকে সাধারণ সম্পাদক করে সমিতির ২১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির সময়সীমা এক বছর। এর মধ্যে পূর্ণাঙ্গ তালিকা, সম্মেলন এবং একটি পিকনিকের আয়োজন করবে তারা।

কমিটির অপর সদস্যরা হলেন—সহসভাপতি মহিউদ্দিন পলাশ, নেসারুল হক খোকন (যুগান্তর) ও নিজামুল হক বিপুল (বাংলাদেশ প্রতিদিন); যুগ্ম সম্পাদক সাখাওয়াত কাওসার (বাংলাদেশ প্রতিদিন), আবুল কালাম (নয়া দিগন্ত) ও আলী ইব্রাহিম (ভোরের কাগজ); সাংগঠনিক সম্পাদক শাফি উদ্দিন আহমেদ (এশিয়ান টিভি); অর্থ সম্পাদক রহিম শেখ (জনকণ্ঠ); শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য (ভোরের কাগজ); আন্তর্জাতিক সম্পাদক মিজানুর রহমান (মানবজমিন); ক্রীড়া সম্পাদক এহসানুল হক জসীম (বাংলাদেশ পোস্ট); জনকল্যাণ সম্পাদক স্বপ্না চক্রবর্তী (সময়ের আলো); সাংস্কৃতিক সম্পাদক সম্পাদক মৌসুমী আচার্য্য (এসএ টিভি); দপ্তর সম্পাদক সেলিম আহমেদ (মানবকণ্ঠ) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক খলিলুর রহমান (ইনকিলাব)।
কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন—বাছির জামাল (মানবকণ্ঠ), সালমান তারেক শাকিল (বাংলা ট্রিবিউন), এম এম মাসুক (আমাদের সময়) ও কাজী সুমন (মানবজমিন)। বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন