সুনামগঞ্জে পানিতে ডুবে কলেজছাত্রের মৃত্যু

বিজ্ঞাপন
default-image

সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে ঘুরতে এসে পানিতে ডুবে জাহেদ চৌধুরী (২৫) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। ঢাকার তিতুমীর কলেজের বিবিএ চতুর্থ বর্ষের ওই শিক্ষার্থীর বাড়ি ফেনীর দিলরাজপুর গ্রামে।

পুলিশ ও মারা যাওয়া জাহেদ চৌধুরীর সঙ্গে থাকা লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃহস্পতিবার ঢাকা থেকে ১১ বন্ধু মিলে সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওরে ঘুরতে আসেন তাঁরা। দুপুরে তাহিরপুর উপজেলার থানা ঘাট থেকে একটি ইঞ্জিনচালিত ট্রলার ভাড়া করে টাঙ্গুয়ার হাওর ঘুরে তাঁরা নৌকায় রাত যাপন করেন হাওরের কাছাকাছি পাটলাই নদে। শুক্রবার সকালে ঘুম থেকে উঠে তাঁরা ঢাকা যাওয়ার উদ্দেশ্যে নৌকা নিয়ে আবার তাহিরপুর থানা ঘাটে আসেন। থানা ঘাট থেকে যখন গাড়িতে উঠবেন, তখন তাঁরা দেখেন জাহেদ চৌধুরী নৌকায় নেই। পরে আবার তাঁরা নৌকা নিয়ে যান পাটলাই নদে। সেখানে খুঁজে তাঁকে না পেয়ে পরে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ গিয়ে জাল দিয়ে খুঁজে বিকেল চারটার দিকে পানি থেকে জাহেদ চৌধুরীর লাশ উদ্ধার করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান জানান, মারা যাওয়া জাহেদ চৌধুরীর লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন