বিজ্ঞাপন
বিজ্ঞাপন

বাসেত মজুমদারের প্রতি শ্রদ্ধা জানিয়ে আজ সুপ্রিম কোর্টের উভয় বিভাগ বসবেন না।

বাসেত মজুমদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, আইনমন্ত্রী আনিসুল হক ও অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন তাঁর শোকবার্তায় বলেন, অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে বাসেত মজুমদার পেশাগত দায়িত্ব পালন করেছেন। আইনের শাসন প্রতিষ্ঠা ও মানুষের ন্যায়বিচার নিশ্চিতকরণে তিনি অসামান্য অবদান রেখে গেছেন। গুরুত্বপূর্ণ আইনি বিষয়ে তিনি আদালতকে সব সময় সহযোগিতা করেছেন। তিনি ছিলেন সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তি। দরিদ্র মানুষের আইনজীবী হিসেবে তিনি ব্যাপকভাবে পরিচিত ছিলেন। জাতি চিরকাল তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করবে। বাসেত মজুমদারের বিদেহী আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন প্রধান বিচারপতি।

আইনমন্ত্রী আনিসুল হক তাঁর শোকবার্তায় বলেন, বাসেত মজুমদারের মৃত্যুতে তিনি গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন। বাসেত মজুমদারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছেন। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছেন।

অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন তাঁর শোকবার্তায় বলেন, বাসেত মজুমদার গরিবের আইনজীবী হিসেবে খ্যাত ও সর্বজনশ্রদ্ধেয় ছিলেন। তাঁর মৃত্যুতে তিনি গভীর শোক প্রকাশ করছেন। তাঁর আত্মার মাগফিরাত কামনা করছেন।

বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন