default-image

২০১৯ সালে রেমিট্যান্স সেবা প্রদানে অসামান্য অবদানের জন্য অগ্রণী ব্যাংক লিমিটেড রেমিট্যান্স অ্যাওয়ার্ড (ব্রোঞ্জপদক) পেয়েছে। অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহম্মদ শামস-উল ইসলাম রেমিট্যান্স অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

৮ ফেব্রুয়ারি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘সেন্টার ফর নন রেসিডেন্ট বাংলাদেশি’ কর্তৃক ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিশ্বব্যাপী বাংলাদেশকে ব্র্যান্ডিং করার কাজে বিশেষ অবদান রাখায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে পুরস্কৃত করা হয়। সেখানে অগ্রণী ব্যাংক এ পুরস্কার পায়।

‘সীমানা ছাড়িয়ে বাংলাদেশের ব্র্যান্ডিং: অগ্রভাগে প্রবাসী ও শান্তিরক্ষী’ শীর্ষক ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজের (WCS 2020) বর্ণাঢ্য উদ্বোধন অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা মসিউর রহমান এবং প্রবাসীকল্যাণসচিব মো. সেলিম রেজা বক্তব্য দেন। ঢাকায় নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি এবং সংযুক্ত আরব আমিরাতের দূতাবাসের প্রতিনিধি তালাল আল মারজুকি উপস্থিত ছিলেন।

যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের অংশগ্রহণে তারকা সোনারগাঁও হোটেলে ওয়ার্ল্ড কনফারেন্স সিরিজ ২০২০ অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন
বাংলাদেশ থেকে আরও পড়ুন
মন্তব্য করুন