স্ত্রীসহ রানা দাশগুপ্ত করোনায় আক্রান্ত

বিজ্ঞাপন
default-image

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের কৌঁসুলি ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রানা দাশগুপ্ত ও তাঁর স্ত্রী রীতা দাশগুপ্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁরা দুজনই আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম মেডিকেল সেন্টারে ভর্তি হয়েছেন।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রানা দাশগুপ্ত নিজেই। তিনি মুঠোফোনে প্রথম আলোকে বলেন, তিনি কিছুদিন ধরে চট্টগ্রামের বাসায় অবস্থান করছিলেন। পাঁচ-ছয় দিন ধরে তাঁর জ্বর ছিল। গলাব্যথাও হয়। তবে ওষুধ খাওয়ার পর গলাব্যথা চলে যায়। কিন্তু জ্বর কমেনি।

তিন দিন আগে করোনা পরীক্ষার জন্য চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতাল তিনি ও তাঁর স্ত্রীর নমুনা দেন বলে জানান রানা দাশগুপ্ত। তিনি বলেন, গতকাল মধ্যরাতে রিপোর্ট দিলেও আজ সকালে ঘুম থেকে ওঠার পর করোনা পজিটিভ হওয়ার বিষয়টি তিনি জানতে পারেন। এরপর বেলা ১১টায় নগরের জিইসি মোড়ের মেডিকেল সেন্টারে ভর্তি হন। তাঁর স্ত্রীও ভর্তি হয়েছেন। তাঁরা আপাতত আইসোলেশনে আছেন। তবে তাঁদের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই।

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া তাঁদের খোঁজখবর নিয়েছেন বলে জানান আইনজীবী রানা দাশগুপ্ত।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন