default-image

ঝালকাঠির রাজাপুরে সড়কের ওপর ঝুঁকে থাকা একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী একটি বাসের ছাদ উড়ে গেছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে রাজাপুর উপজেলার বরিশাল-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের বলাইবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে বাসের পাঁচ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন পিরোজপুরের মঠবাড়িয়ার শাহ আলম (৬৫), ভান্ডারিয়ার আবুল হোসেন (৩২), বরগুনার পাথরঘাটার মুহিবুল্লাহ (২৮), ওয়ালিউল্লাহ (৫০) ও মো. মামুন (৩০)।

স্থানীয় বাসিন্দা মাইনুল ইসলাম জানান, সোমবার গভীর রাতে বিকট শব্দে ঘুম ভাঙে স্থানীয় লোকজনের। এ সময় ঘর থেকে বেরিয়ে মহাসড়কে গিয়ে তাঁরা আহতদের উদ্ধার করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। মহাসড়কের পাশেই দীর্ঘদিন ধরে বিপজ্জনকভাবে ঝুঁকে থাকা একটি বড় রেইনট্রিগাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের ছাদের ওপরের অংশ সম্পূর্ণ উড়ে যায়। সৈকত পরিবহনের ওই বাসটি চট্টগ্রাম থেকে পাথরঘাটায় ফিরছিল।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহামুদ জানান, রাত আড়াইটার দিকে সড়ক দুর্ঘটনায় আহত পাঁচজনকে হাসপাতালে আনা হয়। তাঁদের চারজনকে রাতেই বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0