হবিগঞ্জে ডিমবোঝাই ট্রাকের চাপায় স্কুলছাত্র নিহত

বিজ্ঞাপন
default-image

হবিগঞ্জের মাধবপুরে ডিমবোঝাই ট্রাকের চাপায় সাহেদ মিয়া (১৫) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

সাহেদ মাধবপুরের হরিতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে মাধবপুরের ড. মহিউদ্দিন উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র। ঘটনাস্থল থেকে দ্রুত পালাতে গিয়ে প্রায় তিন কিলোমিটার দূরে মাধবপুর শাহপুর (বাখরনগর) এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকালে সাহেদ মিয়া বাবার সঙ্গে ঢাকা-সিলেট মহাসড়কের হরিতলা এলাকায় হাঁটছিল। এ সময় একটি ডিমবোঝাই ট্রাক সিলেটের দিকে যাওয়ার পথে স্কুলছাত্র সাহেদকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় সে। ডিমবোঝাই ট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুতগতিতে পালিয়ে যাচ্ছিল। এ সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় তিন কিলোমিটার দূরে শাহপুর এলাকায় সড়কের পাশে উল্টে যায়। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তারা ট্রাকটি জব্দ করেছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম মনিরুজ্জামান চৌধুরী প্রথম আলোকে বলেন, ডিমবোঝাই ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন