হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিল লতিফুর অ্যান্ড শাহনাজ রহমান ফাউন্ডেশন

বিজ্ঞাপন
default-image

ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য পাঁচটি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে লতিফুর অ্যান্ড শাহনাজ রহমান ফাউন্ডেশন। রোববার সকালে আনুষ্ঠানিকভাবে সিলিন্ডারগুলো হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী ও ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান গত বুধবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়ার নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

খ্যাতনামা ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান এসকেএফ ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ফেনীর জ্যেষ্ঠ আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক আবু ইউসুফ জানান, ট্রান্সকম গ্রুপের প্রয়াত চেয়ারম্যান লতিফুর রহমান প্রতিষ্ঠিত ‘লতিফুর অ্যান্ড শাহনাজ রহমান ফাউন্ডেশনের’ পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডারগুলো হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

default-image

অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণের পর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ইকবাল হোসেন ভূঁঞা প্রথম আলোকে বলেন, বর্তমানে হাসপাতালে শ্বাসকষ্টের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার খুব দরকার হচ্ছে। এই সিলিন্ডারগুলো রোগীদের জরুরি প্রয়োজন মেটাবে। তিনি অন্যান্য দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এভাবে মানুষের প্রয়োজনে এগিয়ে আসার আহ্বান জানান। এ সময় হাসপাতালের অপর আরএমও রিপন নাথ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন