হাসপাতাল থেকে বাসায় ফিরে মৃত্যু করোনা 'পজিটিভ' ব্যবসায়ীর

বিজ্ঞাপন

বগুড়ায় করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি বগুড়ার বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। ছাড়পত্র নিয়ে বাসায় ফিরে গতকাল মঙ্গলবার রাতে পৌনে আটটার দিকে তিনি মারা যান।

মারা যাওয়া ব্যবসায়ীর নাম মুক্তার শেখ (৫৭)। তিনি বগুড়া শহরের বাদুরতলা জহুরুলপাড়া এলাকার বাসিন্দা। বগুড়া শহরের থানা মোড়ে তাঁরা ইলেকট্রনিকস পণ্যের দোকান রয়েছে।

টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী নির্বাহী কর্মকর্তা আবদুর রহিম (এইও) প্রথম আলোকে বলেন, মুক্তার শেখ শ্বাসকষ্ট নিয়ে কয়েক দিন আগে এই হাসপাতালে ভর্তি হন। নমুনা পরীক্ষায় তিনি করোনা ‘পজিটিভ’ হয়েছিলেন। গতকাল তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাসায় ফিরে যান। রাতে পৌনে আটটার দিকে সেখানে তিনি মারা যান।

এ নিয়ে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া ছয়জন করোনা পজিটিভ ব্যক্তির মৃত্যু হলো। গতকাল মারা যাওয়া মুক্তার শেখের লাশ পরে কোয়ান্টাম ফাউন্ডেশনের বগুড়ার শাখার স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় শহরের নামাজগড় গোরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে আসমা বিবি নামে এক নারীর মৃত্যু হয়েছে। বগুড়া শহরের নিশিন্দারা মধ্যপাড়ার বাসিন্দা ওই নারীর বয়স ১০০ বছরের বেশি বলে স্বজনদের ভাষ্য। আসমা বিবিকে গতকাল সকালে এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকাল পৌনে আটটার দিকে তাঁর মৃত্যু হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন