হোম কোয়ারেন্টিন অমান্য করায় জরিমানা

বিজ্ঞাপন

হোম কোয়ারেন্টিন না মেনে বাইরে ঘোরাফেরা করায় নীলফামারীর জলঢাকা উপজেলায় ভারতফেরত চার ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
আজ বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) গোলাম ফেরদৌস এ আদালত পরিচালনা করেন। তাঁদের ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।
সূত্র মতে, জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকার চার ব্যক্তি সম্প্রতি ভারত থেকে দেশে এসেছেন। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অনুযায়ী তাঁদের ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার কথা। আজ তাঁদের কোয়ারেন্টিনে থাকার ১৩তম দিন। কিন্তু তাঁরা কোয়ারেন্টিন না মেনে বাইরে ঘোরাফেরা করছিলেন। এলাকাবাসী বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানান। স্থানীয় প্রশাসন ঘটনার সত্যতা পেলে ওই এলাকায় গিয়ে চারজনকে বিভিন্ন পরিমাণে জরিমানা করেন। পাশাপাশি তাঁদের ২৮ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু হাসান মো. রেজওয়ানুল কবীর, জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আরিফ হাসনাত, পুলিশ পরিদর্শক (তদন্ত) ফজলুর রহমান ও উপপরিদর্শক (এসআই) ওসমান গণী প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন