default-image

মামলা করার ১২ দিনের মাথায় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। আজ বৃহস্পতিবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এই অভিযোগপত্র জমা দেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক সাইরুল ইসলাম। মামলায় ১৪ জনকে সাক্ষী করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) জালাল উদ্দিন প্রথম আলোকে জানান, সাহেদের বিরুদ্ধে দেওয়া অভিযোগপত্র দেখেছেন আদালত। সিএমএম আদালতের আদেশের পর মামলার নথিপত্র বিচারের জন্য ঢাকার মহানগর দায়রা জজ আদালতে পাঠানো হবে।

গত ৭ জুলাই উত্তরার রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। হাসপাতাল থেকে ভুয়া করোনা পরীক্ষার রিপোর্ট জব্দ করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সাহেদসহ ১৭ জনের নামে উত্তরা পশ্চিম থানায় মামলা করে। মামলা করার আট দিনের মাথায় সাহেদকে সাতক্ষীরা থেকে গত ১৫ জুলাই গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন ১৬ জুলাই ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত সাহেদকে দশদিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে অনুমতি নিয়ে ডিবি সাহেদকে নিয়ে গত ১৮ জুলাই উত্তরা পশ্চিম থানাধীন এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও মাদক উদ্ধার করে।

গত ২৬ জুলাই প্রতারণা, জালিয়াতি ও অস্ত্র মামলায় সাহেদের ৩৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সাহেদের বিরুদ্ধে ঢাকাসহ সারা দেশে ৫০টির বেশি মামলা রয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0