default-image

৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের ৭১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ শিক্ষা, তথ্য ও পরিসংখ্যান ব্যুরোর (ব্যানবেইস) সহকারী পরিচালক (প্রশাসন) হাবিবুর রহমান। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) সহকারী পরিচালক (মাধ্যমিক) কাওছার আহমেদ।

গতকাল শুক্রবার বিকেলে ঢাকায় ব্যানবেইসের সম্মেলনকক্ষে ৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের সাধারণ সভায় উপস্থিত সদস্যদের দ্বারা গঠিত পাঁচ সদস্যের নির্বাচন কমিশন ভোটের মাধ্যমে এই কমিটি নির্বাচিত করে। ৩০তম বিসিএস (সাধারণ শিক্ষা) ফোরামের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় মো. জহুরুল ইসলাম প্রামাণিক সহসভাপতি-১, মো. আল আমিন যুগ্ম সাধারণ সম্পাদক-১, মো. আকরাম হোসেন সাংগঠনিক সম্পাদক, তামান্না সুলতানা প্রচার ও মিডিয়াবিষয়ক সম্পাদক, বায়েজিদ হাসান কোষাধ্যক্ষ, মো. আবদুল কাদের আইন সম্পাদক, মো. আবুল ফাতাহকে দপ্তর সম্পাদক করে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

একই সঙ্গে সার্বিক কার্যক্রম তদারকির জন্য ইমামুল মোত্তাকিন, মো. জাহাঙ্গীর আলম খান, আবু হাসান, মো. মেহেদী হাসান, মো. শফিকুল ইসলাম ও মো. আরিফুর রহমানকে নিয়ে ছয় সদস্যের উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য করুন