'আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করিনি'

বিজ্ঞাপন
default-image

নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন শুক্রবার সংবাদ সম্মেলন করেছেন। এ সময় তিনি বলেছেন, তাঁর বিরুদ্ধে অপপ্রচার চলছে।

সংবাদ সম্মেলনে মুন্সী আলাউদ্দীন বলেন, ‘আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কোনো কটূক্তি করিনি। আওয়ামী লীগের মধ্যে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। তারাই অপপ্রচার চালাচ্ছে। আমি আশির দশকে উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলাম। এরপর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে থেকেছি। সেই থেকে এ পর্যন্ত শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে মেনে চলেছি।’

শুক্রবার দুপুরে লোহাগড়ায় নিজের ব্যক্তিগত কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন মুন্সী আলাউদ্দীন। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, বৃহস্পতিবার জাতীয় শোক দিবসের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত ওই সভায় এক বক্তা দাবি করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেছেন। কিন্তু কোথায় এবং কী কটূক্তি করেছেন, তা বলতে পারেননি ওই বক্তা। এ ছাড়া একজন ফেসবুকে করা মন্তব্যেও একই দাবি করেছেন, যা অসত্য।

মুন্সী আলাউদ্দীন বলেন, ‘বিষয়টি নিয়ে আমি থানায় জিডি (সাধারণ ডায়েরি) করেছি। আমি মামলাও করব।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন