ক্রিকেটার শাহাদাত ও তাঁর স্ত্রীর মামলার রায় ৬ নভেম্বর

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহানের বিরুদ্ধে করা মামলার রায় ঘোষণার তারিখ আগামী ৬ নভেম্বর ধার্য করেছেন আদালত। আজ সোমবার ঢাকার ৫ নম্বর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক তানজিনা ইসমাঈল এই তারিখ ধার্য করেন।

এই আদালতের সরকারি কৌঁসুলি আলী আসগর প্রথম আলোকে বলেন, এ মামলার যুক্তিতর্ক শুনানি শেষে আদালত আগামী ৬ নভেম্বর রায় ঘোষণার তারিখ ধার্য করেছেন।

এর আগে গত বৃহস্পতিবার মামলায় সাক্ষ্য গ্রহণ শেষে আত্মপক্ষ সমর্থনে নিজেদের নির্দোষ বলে দাবি করেন ক্রিকেটার শাহাদাত হোসেন ও তাঁর স্ত্রী জেসমিন জাহান।

গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপিকে নির্যাতনের অভিযোগে ওই দুজনের বিরুদ্ধে গত বছরের ৬ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন খন্দকার মোজাম্মেল হক। ওই বছরের ২৯ ডিসেম্বর পুলিশ অভিযোগপত্র দেয়। চলতি বছরের ৫ ফেব্রুয়ারি মামলাটির অভিযোগপত্র গ্রহণ করেন আদালত। এই মামলায় জেসমিনকে গত বছর ৩ অক্টোবর মালিবাগে তাঁর বাবার বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়। ৫ অক্টোবর শাহাদাত আদালতে আত্মসমর্পণ করলে তাঁকেও কারাগারে পাঠানো হয়। শাহাদাতকে রিমান্ডে নেয় পুলিশ। পরে এই দম্পতি জামিনে মুক্তি পায়।