জামালপুরে গৃহবধূর গলা কাটা লাশ, স্বামী-দেবর আটক

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় গৃহবধূ জরিনা বেগমের (৩০) গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার মালিরচর ব্যাপারীপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত জরিনার স্বামী ও দেবরকে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আট বছর আগে উপজেলার মালিরচর ব্যাপারীপাড়া এলাকার লুৎফর রহমানের সঙ্গে দিনাজপুর জেলার মঈনুল হকের মেয়ে জরিনা বেগমের বিয়ে হয়। তাঁদের সংসার ভালোই চলছিল। সম্প্রতি জমিজমা–সংক্রান্ত বিরোধ নিয়ে লুৎফর রহমান ও তাঁর সৎভাই আক্কাস আলীর মধ্যে ঝগড়া চলছিল। এসব বিষয় নিয়ে সোমবার ভোরে লুৎফর ও তাঁর স্ত্রী জরিনার সঙ্গে ঝগড়া হয়। এরপর সকালে স্থানীয় লোকজন ওই গৃহবধূর গলা কাটা লাশ দেখতে পান। লুৎফর বাড়ি থেকে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাঁকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লুৎফর ও তাঁর ছোট ভাই আক্কাস আলীকে (৩৫) আটক করে থানায় নিয়ে যায়। আর লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, জমিজমা–সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। আটক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।