মোটরসাইকেলে বাসের ধাক্কা, স্ত্রী রক্ষা পেলেও প্রাণ গেল স্বামীর

প্রতিদিনই মোটরসাইকেলে করে স্ত্রীকে স্কুলের গেটে পৌঁছে দেন মো. রুবেল তালুকদার (৩৫)। তাঁর স্ত্রী শিমুল বেগম (৩০) প্রাইমারি স্কুলের শিক্ষিকা। আজ বৃহস্পতিবার সকালেও স্কুলের উদ্দেশে বের হন স্বামী-স্ত্রী। রাস্তায় একটি বাস তাঁদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে শিমুল সড়কের পাশে ছিটকে পড়েন। রুবেল বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

মর্মান্তিক এই ঘটনা ঘটেছে পটুয়াখালীর আউলিয়াপুর ইউনিয়নের ফতুল্লা বাজার এলাকায় কুয়াকাটা মহাসড়কে। আজ বৃহস্পতিবার সকাল নয়টায় এ ঘটনা ঘটে। নিহত রুবেল পটুয়াখালীর সদর উপজেলার পূর্ব জৈকাঠি গ্রামের আবদুল খালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল নয়টার দিকে কুয়াকাটা সড়ক ধরে যাওয়ার সময় পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় গ্রামীণ পরিবহনের একটি বাস। বাসটি যাত্রী নিয়ে ঢাকা থেকে বরগুনার তালতলি যাচ্ছিল। ধাক্কা খেয়ে শিমুল বেগম সড়কের পাশে ছিটকে পড়ে আহত হন। মোটরসাইকেলসহ রুবেলকে বাসটি হিঁচড়ে অন্তত ৫০ হাত দূরে নিয়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন রুবেল। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন ছুটে আসেন। বাস রেখে চালক ও সহকারী পালিয়ে যেতে সক্ষম হন। পরে ক্ষুব্ধ জনতা বাসে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন।