পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে আ. লীগ নেতার মৃত্যু

নেত্রকোনার পূর্বধলায় ট্রেনে কাটা পড়ে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে ময়মনসিংহ-জারিয়া রেলপথের শ্যামগঞ্জ বাজারের রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই নেতার নাম পরিমল মোদক (৬৫)। তিনি পাশের ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে জারিয়া থেকে ঢাকাগামী বলাকা এক্সপ্রেস ট্রেনটি শ্যামগঞ্জ বাজারের রেলক্রসিং পার হওয়ার সময় পরিমল মোদক ট্রেনের নিচে পড়ে যান। এতে তিনি ঘটনাস্থলেই কাটা পড়ে মারা যান।

প্রত্যক্ষদর্শী কয়েকজন প্রথম আলোকে বলেন, ট্রেনটি রেলক্রসিং এলাকায় পৌঁছার সঙ্গে সঙ্গেই পরিমল মোদক ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন বলে তাদের মনে হয়েছে। তবে নিহত পরিমল স্বেচ্ছায় ঝাঁপ দিয়েছিলেন কি না, এ বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু বলতে পারেননি।

মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তপন রায় বলেন, পরিমল মোদক তাঁর পরিবার নিয়ে শ্যামগঞ্জ মধ্যবাজার এলাকায় নিজ বাসায় থাকতেন। তিনি ১০ টাকা কেজি চালের ডিলারসহ বিভিন্ন ধরনের ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম বলেন, ময়মনসিংহের রেলওয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।