ফেনীতে ট্রাক-ভ্যান-গাড়ির সংঘর্ষে নিহত ৩, আহত ১০

দুর্ঘটনা
দুর্ঘটনা

ফেনীতে ট্রাক, পিকআপ ভ্যান ও যাত্রীবাহী ইমা গাড়ির (মাইক্রোবাস আকৃতির দেশীয় যান) ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। আজ মঙ্গলবার বেলা দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার সিলোনিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিদের মধ্যে মোহাম্মদ রাকিব (৩৫) নামের একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি রাজশাহীর গোদাঘাট থানার আছুয়া ভাটা এলাকার আক্তার খলিফার ছেলে। নিহত অপর দুজনের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, আজ বেলা দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের সিলোনিয়া এলাকায় বিএম কোম্পানির এলপিজি গ্যাসবাহী একটি ট্যাংকার ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ট্যাংকারটি মহাসড়কের ডিভাইডার ভেঙে ঢাকামুখী সড়কে চলমান একটি মিনি পিকআপ ভ্যান ও যাত্রীবাহী ইমার ওপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক ও হেলপারসহ দুজন নিহত হন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ১১ জনকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।

দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে নয়জনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন ফেনী সদর উপজেলার কাতালিয়া গ্রামের খাইজ আহাম্মদের ছেলে মো. ইউনুছ (৪৭), একই গ্রামের নুরুল ইসলামের ছেলে দেলোয়ার হোসেন (২৮), ফাজিলপুর শিবপুর গ্রামের জালাল আব্বাসের স্ত্রী জাহান আরা বেগম (৫৫), তাঁর মেয়ে বিবি মরিয়ম (৩০), একই গ্রামের মোহাম্মদ ইব্রাহীমের ছেলে সৌরভ (২৫), আলাউদ্দিনের ছেলে আলতাফ হোসেন (১২), দেলোয়ার হোসেনের ছেলে সজীব (২০), লেমুয়ার উত্তর চাঁনপুর গ্রামের জিয়া উদ্দিনের মেয়ে কেয়া (১৮) ও ফরহাদ নগর ইউনিয়নের মৃত হোসেন আহাম্মদের ছেলে জাফর (৩৮)। আহত ব্যক্তিদের সবাই ইমা গাড়ির যাত্রী ছিলেন।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক আবদুল আউয়াল সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।