বিএনপির ভারত সফর নিয়ে কোনো অভিযোগ নেই: কাদের

ওবায়দুল কাদের। ফাইল ছবি
ওবায়দুল কাদের। ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আওয়ামী লীগের ভারত সফর নিয়ে অভিযোগ করেছে, কিন্তু বিএনপির ভারত সফর বিষয়ে আওয়ামী লীগের কোনো অভিযোগ নেই।

ধানমন্ডিতে আজ মঙ্গলবার বিকেলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ওবায়দুল কাদের এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ভারত সফর নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথা নেই। কারণ জনগণ ক্ষমতায় বসাবে, ভারত না। বিএনপির কাজ নালিশ করা। তিনি বলেন, ‘আমরা বিশ্বাস করি, জনগণই আমাদের ক্ষমতায় বসাতে পারে, ভারত না। বিদেশি কেউ না। আমরা ভারতের সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলিনি। আমরা আমাদের জনগণের কাছে ভোট চাইতে পারি। তারাই ঠিক করবে কে ক্ষমতায় থাকবে।’

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে দলের নেতা-কর্মীদের আহ্বান জানাচ্ছি। একটি মতলবি মহল সব সময় মাতামাতি করে। মানুষ যেখানে খুশি, সেখানে তারা অখুশি। কিন্তু দেশের মানুষ যেটাতে খুশি, সেটা করা হবে। তিনি আরও বলেন, মাদকবিরোধী অভিযান আরও জোরদার হবে। ভেজালবিরোধী অভিযানও আরও জোরদার হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা পরবর্তী নির্বাচনের জন্য রাজনীতি করেন না, পরবর্তী প্রজন্মের জন্য রাজনীতি করেন। তিনি আরও বলেন, সামনে নির্বাচন। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। কেউ কেউ এমন দলাদলি করেন যে বিএনপির চেয়ে নিজের দলের নেতাকে বেশি শত্রু ভাবেন। এসব করে লাভ নেই। সুস্থ প্রতিযোগিতা করুন। নেত্রীর কাছে সবার খবরই আছে। জয়ী হওয়ার মতো প্রার্থীকে মনোনয়ন দেওয়া হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি এ কে এম রহমতউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।