যশোরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

যশোরের বাঘারপাড়া উপজেলায় প্রতিপক্ষের হামলায় আহত মহিদুল ইসলাম (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার গভীর রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। গতকাল সকালে উপজেলার হলিহট্ট গ্রামে ফুপুর দেবর ও তাঁর সহযোগীরা এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে মহিদুলকে আহত করেন।

নিহত মহিদুল ইসলাম মাগুরার শালিখা উপজেলার কাতলী গ্রামের মোস্তফা কাজীর ছেলে৷

মহিদুল ইসলামের ভগ্নিপতি রবিউল ইসলাম জানান, গতকাল সকালে মহিদুলের ফুপু নাছিমা বেগমকে তাঁর দেবর মিজানুর রহমান মারধর করেন। এ খবর পেয়ে মহিদুল ইসলাম তাঁর ফুপু নাছিমার শ্বশুরবাড়ি বাঘারপাড়া উপজেলার হলিহট্ট গ্রামে যান। এ সময় নাছিমার দেবর মিজানসহ ১০ থেকে ১২ জন মিলে মহিদুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন। পরে আহত মহিদুল ইসলামকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। গতকাল দিবাগত রাত দুইটার দিকে ঢাকায় নেওয়ার পথে মহিদুলের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত মহিদুল ইসলামের বাবা মোস্তফা কাজী আজ রোববার মিজানুর রহমানসহ ২৪ জনকে আসামি করে বাঘারপাড়া থানায় একটি হত্যা মামলা করেছেন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম বলেন, আহত মহিদুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় মহিদুলের বাবা আজ মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।