নবাবগঞ্জে ৭ দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্রের

২২ জুন থেকে সপ্তম শ্রেণির ছাত্র আল আজমাইন সাজিদ বিশ্বাসের খোঁজ মিলছে না। নবাবগঞ্জ, দিনাজপুর। ছবি: সংগৃহীত
২২ জুন থেকে সপ্তম শ্রেণির ছাত্র আল আজমাইন সাজিদ বিশ্বাসের খোঁজ মিলছে না। নবাবগঞ্জ, দিনাজপুর। ছবি: সংগৃহীত

দিনাজপুরের নবাবগঞ্জে নিখোঁজের সাত দিনেও খোঁজ মেলেনি স্কুলছাত্র আল আজমাইন সাজিদ বিশ্বাসের (১৩)। এ ঘটনায় সাজিদের মা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ছেলের খোঁজ না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন মা-বাবা। সাজিদ নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের মনিরামপুর গ্রামের মুকুল বিশ্বাসের ছেলে। সে হেয়াতপুর চাইল্ড কেয়ার স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

সাজিদের বাবা মুকুল বিশ্বাস আজ শুক্রবার দুপুরে প্রথম আলোকে বলেন, তিনি গাজীপুরে একটি অটোরাইস মিলে কাজ করেন। তাঁর দুই ছেলে আল আজমাইন সাজিদ বিশ্বাস ও মো. আহনাফ (৩) ও স্ত্রী সুলতানা বেগম গ্রামের বাড়ি মনিরামপুরে থাকেন। ২২ জুন বিকেলে সুলতানা বাড়ি থেকে বের হয়ে গভীর দুধ কিনতে যান। এ সময় সাজিদও সাইকেল নিয়ে বের হয়ে যায়। পরে অনেক রাত হলেও সে আর ফিরে আসেনি। এ ঘটনায় ২৪ জুন নবাবগঞ্জ থানায় জিডি করা হয়েছে।

নিখোঁজের পরের দিন নবাবগঞ্জ-সংলগ্ন বিরামপুর উপজেলা বাসস্ট্যান্ডের পাশে তালাবদ্ধ অবস্থায় সাজিদের ব্যবহৃত সাইকেলটি পায় স্থানীয় লোকজন। এরপর সাইকেলের মালিকের খোঁজে মাইকিং করা হয়। পরে সাইকেলটি সাজিদের বলে শনাক্ত করে তার পরিবার। কিন্তু সাজিদের কোনো হদিস মেলেনি।

মুকুল বিশ্বাস বলেন, সাজিদ নিখোঁজের পর থেকে বন্ধু ও স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেছেন। কিন্তু তার কোনো খোঁজ পাওয়া যায়নি। পুলিশও কোনো সন্ধান দিতে পাচ্ছে না। এ বিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার প্রথম আলোকে বলেন, নিখোঁজ সাজিদকে উদ্ধারে অনুসন্ধান চলছে।