সিলেটে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৫

সিলেটের ওসমানীনগর উপজেলায় মালবাহী ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল পৌনে চারটার দিকে উপজেলার ইলাসপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই চারজন নিহত হন। আহত অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান।

নিহত ব্যক্তিদের মধ্যে মাইক্রোবাসচালক আমির আলী (৪০) পরিচয় পাওয়া গেছে। তবে বাকি চারজনের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। নিহত মাইক্রোবাস চালক মৌলভীবাজার শ্রীমঙ্গলের পশ্চিম লৈয়ারকুল সাতগাঁও গ্রামের মৃত জমির আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে সিলেট থেকে একটি মাইক্রোবাস ওসমানীনগরের ইলাসপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর প্রায় আধা ঘণ্টা সিলেট-ঢাকা মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। এতে মহাসড়কের দুই পাশে শত শত যান আটকা পড়ে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে। ঘটনাস্থলে দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাস্থলে চারজন ও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত দুটি যানই ঘটনাস্থলে রয়েছে। তবে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।