অটোরিকশায় উঠল ট্রাক, ঝরল চার প্রাণ

সুনামগঞ্জে সড়কের পাশে দাঁড়ানো একটি অটোরিকশার ওপর ট্রাক উঠে গিয়ে চারজনের মৃত্যু হয়েছে। সুনামগঞ্জ-সিলেট সড়কের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকায় আজ শনিবার বেলা তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার মুতালিব মিয়া (৮০), শফিক নূর (৩০), মুক্তার হোসেন (৩৮) ও জেলার ছাতক উপজেলার মোজাম্মিল আলী (৪৫)। এর মধ্যে দুজন মারা যান ঘটনাস্থলে; অন্য দুজনের মৃত্যু হয় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা থেকে সিএনজিচালিত অটোরিকশাটি সিলেটে যাচ্ছিল। পথে সুনামগঞ্জ-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ সেতুর কাছে গিয়ে যাত্রীসহ অটোরিকশাটি সড়কের বাঁ পাশে দাঁড়িয়ে ছিল। এর পেছনেই ছিল আরেকটি যাত্রীবাহী ইজিবাইক। এ সময় সিলেট থেকে সুনামগঞ্জগামী একটি ট্রাক সেতু পার হয়ে এসেই অটোরিকশার ওপর উঠে যায়। তখন পাশে থাকা ইজিবাইকেও ধাক্কা লাগে। এতে অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর অটোরিকশার চালক মুক্তার হোসেন ও ইজিবাইকের যাত্রী মতালিব মিয়ার মৃত্যু হয়।

ছাতক থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। সন্ধ্যায় সাতটায় তিনি জানান, চারজনের লাশ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে রয়েছে।