রাজশাহীতে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' আহত এক ব্যক্তি

রাজশাহীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। তাঁর নাম মো. ইব্রাহিম (৩৫)। পুলিশ বলছে, আহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। রাজশাহীর গোদাগাড়ী পৌর এলাকার মহিষালবাড়ি মহল্লার বাসিন্দা তিনি। বাবার নাম মো. ইসরাফিল। গতকাল সোমবার দিবাগত রাত তিনটার দিকে গোদাগাড়ীর সাহাব্দিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান জানান, মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ী থানার পুলিশের একটি দল সাহাব্দিপুর এলাকার একটি ইটভাটার কাছে অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। কয়েক মিনিট গোলাগুলির পর কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও আহত অবস্থায় পড়ে থাকেন ইব্রাহিম। তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর বাঁ পায়ে গুলি লেগেছে।

আবদুর রাজ্জাক জানান, ইব্রাহিমের বিরুদ্ধে থানায় মাদকসংক্রান্ত দুটি মামলা রয়েছে। তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে ম্যাগাজিন, পাঁচটি গুলিসহ একটি বিদেশি পিস্তল ও ৫০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।