রাজশাহীর নওদাপাড়ায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ নিহত ৩

রাজশাহীতে বাসের ধাক্কায় তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দুজন মোটরসাইকেল আরোহী। আরেকজন স্কুলছাত্রী। নগরের নওদাপাড়ায় আজ বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা একটি বাস নগরের নওদাপাড়া বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। বাসস্ট্যান্ডের কাছে পৌঁছার পর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মোটরসাইকেল ও রাস্তার পাশের একটি দোকানে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন মারা যায়।

দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী দুজন হলেন সবুজ (৩০) ও পিংকু। সবুজের বাড়ি নগরের শাহমখদুম থানার মোড় এলাকায়। পিংকুর বাড়ি নগরের মঠপুকুর এলাকায়।

দুর্ঘটনায় নিহত স্কুলছাত্রীর নাম আনিকা। সে নওদাপাড়া বালিকা উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিল। দুর্ঘটনার পর আনিকাকে আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। আনিকার সঙ্গে আহত হয় তার বোন ঋতু। সে এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান প্রথম আলোকে তিনজনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন রাস্তায় নেমে এসে বাসটি ভাঙচুর করে। বেলা দেড়টা দিকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কয়েক শ মানুষ দুর্ঘটনাস্থলে বিক্ষোভ করছিল।