রোহিঙ্গা ক্যাম্প থেকে ১০ হাজার ইয়াবা বড়িসহ দুজন আটক

ইয়াবা বড়িসহ ধরা পড়েছে দুজন। ছবি: সংগৃহীত
ইয়াবা বড়িসহ ধরা পড়েছে দুজন। ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে ১০ হাজার ইয়াবা বড়িসহ দুজনকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাঁরা হলেন মো. হাবিবুর রহমান (২৯) ও মোহাম্মদ ইউসুফ (৩৫)। হাবিবের বাড়ি চট্টগ্রামের কুলগাঁও এলাকায়। তিনি মোহাম্মদ সুলতানের ছেলে। ইউসুফের বাড়ি কক্সবাজারের বাঁশকাটায়। তিনি দিল মোহাম্মদের ছেলে।

কক্সবাজার ক্যাম্পে র‍্যাব-৭-এর কোম্পানি কমান্ডার মেজর মো. মেহেদী হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল সোমবার রাতে টেকনাফ উপজেলার হ্নীলার লেদা রোহিঙ্গা বস্তির বি-ব্লকের ১১৭ নম্বর বাসার সামনে থেকে ইয়াবা বেচাকেনার সময় তাঁদের আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে র‍্যাবের একটি দল রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালায়। এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে দুজনকে আটক করা হয়। পরে তল্লাশি করে তাঁদের ব্যাগের ভেতর থেকে ৯ হাজার ৯৫৮ পিস ইয়াবা বড়ি, চারটি মুঠোফোন, সাতটি সিমকার্ড, একটি হাতঘড়ি ও ১২ হাজার ১৩০ টাকা উদ্ধার করা হয়েছে। তাঁদের টেকনাফ থানার পুলিশে সোপর্দ করে মামলা করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া প্রথম আলোকে বলেন, ইয়াবাসহ আটক দুজনকে আজ মঙ্গলবার সকালে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে।